Thursday, July 11th, 2019




কুড়িগ্রামে বিশ্ব জনসংখ্যা দিবস পালনে র‌্যালী আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি ঃকুড়িগ্রামে বিশ্ব জনসংখ্যা দিবস পালনে র‌্যালী আলোচনা সভা ও বিশেষ অবদানের উপর শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও কর্মীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে দিবসটি পালন উপলক্ষে পরিবার পরিকল্পনা কার্যালয়, কুড়িগ্রামের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের স্বপ্নকুঁড়ি হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।
প.প বিভাগের উপ-পরিচালক ডা. নজরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান, সাবেক চেয়ারম্যান কাজিউল ইসলাম, প.প বিভাগের সহকারী পরিচালক মো: গোলাম মহসিন, এফপিসিএসকিউআইডি ডা: মঞ্জুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান শেষে জেলা ও সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও কর্মীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। এ সময় কুড়িগ্রাম যুবলীগ যুগ্ম আহবায়ক ও কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান মো: রেদওয়ানুল হক দুলালের হাতে ক্রেস্ট তুলে দেয় প্রধান অতিথি জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন সহ অতিথিবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ